Daily Sunshine

বাগমারার মাইক্রোবাসে রাতে দৃর্বৃত্তদের আগুন

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজলোর গোবন্দিপাড়া ইউনিয়নের দামনাশ গ্রামের আবুল হোসনের ছেলে আব্দুল মান্নান শেখের মাইক্রোবাসে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে র্দুবৃত্তরা। গত বৃহস্পতবিার রাত ১১টার দিকে দামনাশ গ্রামরে বিশ্বনাথের বাড়িরে কাছে রাস্তার উপর এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পরে এলাকাবাসি এসে পরিস্থিতি নিয়ন্ত্রেনে আনে।
জানা যায়, আগুনে ঢাকা মেট্রো-চ-১১-৪১৮০ নম্বর হাইচ মাইক্রোবাসটি পুড়ে যায়। খবর পেয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ঘটলাস্থল পরর্দিশন করেন এবং আইনগত সহায়তার কথা বলেন।
মাইক্রোবাস মালিক আব্দুল মান্নান জানান, তার একমাত্র উপার্জনের মাধ্যম গাড়িটি পুড়ে যাওয়ায় ১ ছেলে ও ১ মেয়ে নিয়ে চরম বিপাকে পড়েছি। এ ব্যাপারে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনাচার্জ রফিকুল ইসলাম বলেন, ওই ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নভেম্বর ২১
০৫:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত