Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের তৃতীয় দিনের খেলা অনুষ্ঠিত

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের সজ্জন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সদর উপজেলা পরিষদ ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের তৃতীয় দিনের খেলা অনুষ্ঠিত হয়েছে ।
শুক্রবার বিকেলে গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদুর রহমান মান্নুর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে খেলা উপভোগ করেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মৌদুদ আলম খাঁ, সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতু, গোবরাতলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তাসেম আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল হান্নান রজ্জুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা।
খেলায় সঞ্চালনার দায়িত্বে ছিলেন জাহিদ হাসান। তৃতীয় দিনের খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন গোবরাতলা ইউনিয়ন বনাম সুন্দরপুর ইউনিয়ন। খেলায় গোবরাতলা ইউনিয়ন ১-০ গোলে সুন্দরপুর ইউনিয়নকে পরাজিত করে।
খেলা শেষে করোনা প্রতিরোধে সবাইকে সচেতন করতে উপজেলা পরিষদের আয়োজনে ফ্রী মাস্ক বিতরণ, এর ব্যবহার বাল্যবিয়ে, জঙ্গিবাদ বিতরণ ও বাল্যবিবাহ সন্ত্রাসবাদের বিরুদ্ধে সচেতনতামূলক গম্ভীরা পরিবেশন করা হয় এবং ঘোড়দৌড় প্রতিযোগিতা করা হয়।

নভেম্বর ২১
০৫:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত