Daily Sunshine

ডা. মামুনের মুক্তির দাবিতে রাজশাহীতে মানববন্ধন

Share

স্টাফ রিপোর্টার : জাতীয় মানসিক স্বাস্থ্য ইন্সটিটিউটের রেজিস্ট্রার ডা. আবদুল্লাহ আল মামুনের অবিলম্বে মুক্তির দাবিতে মানববন্ধন করেছে রামেক হাসপাতালের শিক্ষক ও শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দরা অংশ নেয়।
এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যাক্ষ নওশাদ আলী, সাচিবের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডাঃ তবিবুর রহমান শেখ, স্বাচিপ নেতা ডা. মাহমুদুন খান বাদশা, খলিলুর রহমান, জেলা স্বাচিপ জেলা সভাপতি ডা. চিন্ময় কান্তি দাস প্রমুখ।
উল্লেখ্য’ ডাঃ মামুন রাজশাহী মেডিকেল কলেজের ৪২তম ব্যাচের ছাত্র ছিলেন বলে জানা গেছে। গত ৯ নভেম্বর সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর আদাবরের মাইন্ড এইড নামে একটি মানসিক স্বাস্থ্য হাসপাতালের মারধরের ঘটনা ঘচে। সেখানে চিকিৎসা নিতে যাওয়া আনিসুল করিম নামে এক সিনিয়র সহকারী পুলিশ সুপারকে ভর্তি করানোর কয়েক মিনিট পরই তাকে অচেতন অবস্থায় পরিবারের কাছে হস্তান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ। এরপর হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ সুপার আনিসুল করিম শিপন হত্যার এই মর্মান্তিক ঘটনায় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালকসহ ছয় জনকে আটক করার পাশাপাশি পুলিশ জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের রেজিস্ট্রার ডা. মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ১৭ নভেম্বর মঙ্গলবার ভোর ৫ টায় সাদা পোশাকের পুলিশের একটি দল তাকে তার বাসা থেকে আটক করে নিয়ে যায়।

নভেম্বর ২০
০৬:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত