Daily Sunshine

গোমস্তাপুরে ছাত্রলীগ নেতাকে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মানববন্ধন

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি আতিকুল ইসলাম সুমনকে কুপিয়ে হত্যার চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগ ও মানববন্ধন করেছে জেলা ঘাতক দালাল নির্মুল কমিটি।
বৃহস্পতিবার সকাল ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি আড. আব্দুস সামাদ, সহ সভাপতি তৌহিদুর রহমান টিয়া, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আওয়াল তুষার।
এরআগে বুধবার বিকেলে রহনপুরে ছাত্রলীগের ব্যনারে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলে জেলা মহিলালীগের সহ-সভাপতি কেয়া রহমান, গোমস্তাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিজারুল ইসলাম টাইগার, জেলা ছাত্রলীগের সভাপতি ইমন রেজা, সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউসার আগমেদ সাগর, সাধারণ সম্পাদক মুক্তাসিদ বিশ্বাস। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।
মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে গোমস্তাপুরের বাংগাবাড়ি ইউনিয়নের ইসলামপুর বাজারে মোবাইল ফোনে কথা বলার সময় আতিকুল ইসলাম সুমনের উপর অতর্কিত হামলা হয়। উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বাংগাবাড়ির সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের ভাতিজা বিএনপি নেতা জুনায়েদুল হক জিমের নেতৃত্বে এ হামলা হয়।
পরে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

নভেম্বর ২০
০৬:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত