Daily Sunshine

নিয়ামতপুরে মাস্ক ব্যবহারে সচেতনতা বাড়াতে প্রচার অভিযান

Share

নিয়ামতপুর প্রতিনিধি: ‘করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার করুন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান’ ‘মাস্ক নাই তো, সেবা নাই’ এ স্লোগানে মাস্ক ব্যবহারে সচেতনতা বাড়াতে নিয়ামতপুরের আইন-শৃংখলা বাহিনী (পুলিশ) বিশেষ প্রচারাভিযান চালিয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক, দোকান, হোটেল-রেস্টুরেন্ট ও জনসাধারণের মাঝে এ প্রচারাভিযান চালানো হয়।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবিরের নেতৃত্বে প্রচারাভিযানে অংশ গ্রহন করেন ওসি (তদন্ত) হুমায়ন কবির, পুলিশের সহকারী পরিদর্শক (এসআই) তহছেন, শাহাদত হোসেন, ইব্রাহীম, ইউনুস, সেলিম উজ্জামান, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনি আহমেদ, উপ-সহকারী পরিদর্শক হাবিবুর রহমান হাবিব, রুহুল আমীন ।
অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, ‘মাস্ক নাই তো, সেবা নাই। কোনো ব্যক্তি মাস্ক ছাড়া কোথাও গেলে তাকে কোনো সেবা দেওয়া হবে না। এমন কী দোকানেও কেনাকাটা করা যাবে না।’ করোনা প্রতিরোধে জনসাধারণকে মাস্ক পরার অনুরোধ জানান অফিসার ইনচার্জ হুমায়ন কবির।
এর আগে প্রচারাভিযান চলাকালে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ পয়েন্টে যারা মাস্ক ছাড়া ঘর থেকে বের হয়েছেন তাদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।
করোনা নিয়ন্ত্রণে এ উপজেলায় কঠোর পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারিও দেন অফিসার ইনচার্জ হুমায়ন কবির।

নভেম্বর ২০
০৬:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত