Daily Sunshine

‘গুপ্তধন’ থাকার খবরে হুলস্থুল কবরস্থানের মাটি খুঁড়ে পাওয়া গেলো প্রাচিন কলস

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর উপকণ্ঠে থাকা কাঁঠালবাড়িয়া এলাকায় ‘রাধার ভিটা’ নামের কবরস্থানের ভেতর প্রাচীণ দুইটি কলস পাওয়া যায়। এর মধ্যে একটি কলস বড়, অন্যটি ছোট। কলস দুটি পাওয়ার পর থেকে এর ভেতরে গুপ্তধন আছে ভেবে বুধবার সকাল থেকে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে শেষ পর্যন্ত কলস দুইটির ভেতরে মাটি ছাড়া আর কোনো কিছুই পাওয়া যায়নি!
ঘটনাস্থল ঘুরে এসে রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, বুধবার সকালে পবার হড়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ লোকজন নিয়ে কবরস্থানের সংষ্কার কাজ করছিলেন। তখন মাটি খুঁড়তে গিয়ে নিচে কলস দুইটি পাওয়া যায়। এ সময় চেয়ারম্যান থানায় খবর দেন। এরপর ঘটনাস্থলে পুলিশ যায়।
এদিকে, ওই এলাকার উৎসুক নারী-পুরুষ কলস দুটি দেখতে মুহূর্তের মধ্যেই সেখানে ভিড় জমান। পরে সবার উপস্থিতিতেই কলসের ভেতর থেকে মাটি বের করে আনা হয়। কিন্তু ভেতরে কোন গুপ্তধন পাওয়া যায়নি। শুধু মাটিই পাওয়া গেছে। কলস দুইটি পোড়া মাটির তৈরি।
ওসি আরও জানান, মাটি বের করার সময় বড় কলসটি ভেঙে গেছে। আর ছোটটি আগে থেকেই ভাঙা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কলস দুইটি অনেক দিন আগের পুরোনো। কোনোভাবে মাটির নিচে চাপা পড়ে ছিল। যা দেখে সবাই এর মধ্যে গুপ্তধন আছে বলে হুলস্থুল কাণ্ড শুরু করে। পরে খালি কলস দেখে সবাই আবার বাড়ি ফিরে যায় বলেও জানান কাশিয়াডাঙ্গা থানার এই পুলিশ কর্মকর্তা।

নভেম্বর ১৯
০৬:৫০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত