Daily Sunshine

গোদাগাড়ীতে আমবাগান থেকে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার হিজলগাছি গ্রামের আম বাগান থেকে আশরাফ আলী (৫০) নামে এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত আশরাফ আলী গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের হিজলগাছি গ্রামের বুলুর ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারী জানান, বুধবার সকালে হিজলগাছি ইটভাটার পাশের আম বাগানে তার লাশ ঝুলছিল। গাছের ডালের সঙ্গে নিজের পরনের লুঙ্গি দিয়ে তার গলায় ফাঁস দেওয়া ছিল। ঝুলন্ত অবস্থায় আশরাফ আলীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রের সদস্যরা গিয়ে মরদেহে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
আশরাফ আলী কৃষিকাজ এবং ডিম বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। মঙ্গলবার রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হন তিনি। এরপর আর বাড়ি ফেরেননি। বুধবার সকালে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

নভেম্বর ১৯
০৬:৩৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত