Daily Sunshine

নাটোরে সিনিয়র জুডিসিয়ালের আদালত বর্জন আইনজীবীদের

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে সিনিয়র জুডিসিয়াল আদালতের বিচারক সুলতান মাহমুদের আদালত বর্জন করেছে জেলা আইনজীবী সমিতি। বিচারক সুলতান মাহমুদের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে পুর্ব সিদ্ধান্ত অনুযায়ী আইনজীবীরা বুধবার সকাল থেকে আদালত বর্জন কর্মসূচি পালন করে। এতে করে বিচার প্রার্থীরা আদালতে এসে ফিরে গেছেন।
জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ একটি আদালত বর্জনের সত্যতা নিশ্চিত করে জানান, জামিনযোগ্য মামলায় জামিন নামঞ্জুর, আইনজীবীদের সাথে অসাদচারণসহ নানা অভিযোগ করে আসছিল আইনজীবীরা। এর আগে বিচারক সুলতান মাহমুদকে সর্তক করা হলেও তিনি কোন পরিবর্তন হননি।
পরবর্তীতে ১৭ নভেম্বর মঙ্গলবার আইনজীবী সমিতির এক জরুরী সভায় আদালত বর্জনের কর্মসূচি নেওয়া হয়। এতে করে বিচারক সুলতান মাহমুদের আদালতের সকল কার্যক্রম থেকে বিরত থেকেছে আইনজীবীরা। বিচারক বদলি না হওয়া পর্যন্ত এ আদালত বর্জন কর্মসূচি অব্যাহত থাকবে বলেও তিনি বলেন।

নভেম্বর ১৯
০৬:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত