Daily Sunshine

বাগমারায় প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধা পরিবারের ৩ সদস্য আহত

Share

স্টাফ রিপোর্টার, বাগামারা: বাগমারায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধার স্ত্রীসহ দুই ছেলে মারাত্মক ভাবে আহত হয়েছে। আহতেদের বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার সূর্যপাড়া মহল্লার মৃত মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের স্ত্রী সন্ধ্যা বেগম (৫০), মুক্তিযোদ্ধার বড় ছেলে শরিফ দেউয়ান (৩০), ছোট ছেলে বাবু (২০)। এ ঘটনায় শরিফ উদ্দিন বাদী হয়ে একই মহল্লার ৫ জনকে আসামী করে বাগমারা থানায় একটি অভিযোগ দাােয়র করেছেন।
অভিযোগ সুত্রে জানা যায, মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের ছোট বাবু গত বুধবার দুপুরে বাড়ি সংলগ্ন নদীতে গোসল করে বাড়ি ফেরার পথে বিবাদী সূর্যপাড়া মহল্লার আব্দুল মান্নান (৪৮) তার স্ত্রী হালিমা বিবি (৪০) পুত্রবধূ মেঘনা খাতুন (২২) ও দুই পুত্র হালিম হোসেন (২৫), হাবিব হোসেন (১৮) ও তাদের সাঙ্গপাঙ্গ ১০-১২ জন মিলে পূর্ব পরিকল্পিত ভাবে বাঁশের লাঠি হাসুয়া সাবল ও লোহার হাতুড়িসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে বাবুকে এলোপাতাড়ি মারপিট শুরু করে।
এ সময় বাবুর আত্মচিৎকারে তার মা সন্ধ্যা বেগম ও বড় ভাই শরিফ উদ্দিন এগিয়ে এলে তাদেরকেও আসামীরা এলোপাড়াড়ি ভাবে মারপিট করে মারাত্মক ভাবে আহত করে। পরে মহল্লাবাসী তাদেরকে উদ্ধার করে বাগমারা মেডিকেলে নিয়ে ভর্তি করে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন সন্ধ্যা বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে তার স্বজনরা জানান। তারা বলেন, প্রতিপক্ষরা হত্যার উদ্দেশ্যেই মুক্তিযোদ্ধার পুত্র ও স্ত্রীর উপর হামলা করেছিল।
এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, মারপিটের ঘটনার বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নভেম্বর ১৯
০৬:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত