Daily Sunshine

মহিলা আওয়ামী লীগ নেত্রী শিরিন ইসলামের ইন্তেকাল

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি ও দিনাজপুর মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শিরিন ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.. রাজিউন)।
শিরিন ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। বুধবার ভোর ৫টা ৫০ মিনিটে বাংলাদেশ স্পেসালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাগী রেখে গেছেন। শিরিন ইসলামের একমাত্র পুত্র জায়েদ বিন ইকবাল জানান, বুধবার বাদ এশা দিনাজপুর শহরের ফরিদপুর গোরস্থানে তার মাকে দাফন করা হবে।
পারিবারিক সূত্রে জানা যায়, শিরিন ইসলাম করোনা আক্রান্তের পর বেশ কিছুদিন ধরে বাংলাদেশ স্পেসালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। শিরিন ইসলামের মৃত্যুর সংবাদে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি ভোরে বাংলাদেশ স্পেসালাইজড হাসপাতালে তার মরদেহ দেখতে যান। শিরিন ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

নভেম্বর ১৯
০৬:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত