Daily Sunshine

নওগাঁয় ধর্ষণের অভিযোগে ভাসুর আটক

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে ভাসুরকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যার দিকে ভুক্তভোগী বাদী হয়ে ভাসুর রুবেল হোসেনের (২৯) বিরুদ্ধে মামলা করলে ওই রাতে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। রুবেল হোসেন উপজেলার মউশড় গ্রামের দুদু মিয়ার ছেলে।
মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত রুবেল হোসেন ও তার ছোট ভাই একই বাড়িতে বসবাস করেন। শনিবার বিকেলে গৃহবধূর স্বামী গরুকে ঘাস খাওয়ানোর জন্য মাঠে যান। এ সময় গৃহবধূকে বাড়িতে একা পেয়ে রুবেল হোসেন তার ঘরে ঢুকে মুখে কাপড় বেঁধে ধর্ষণ করে।
এ সময় গৃহবধূর চিৎকারে মেঝো ভাসুরের স্ত্রী এগিয়ে এলে রুবেল হোসেন ঘরের জানালার ফাঁক দিয়ে পালিয়ে যায়। সন্ধ্যায় গৃহবধূর স্বামী বাড়িতে এলে বিষয়টি তাকে জানানো হয়। পরে মামলার সিদ্ধান্ত নেয়া হলে স্থানীয়রা আপোস-মীমাংসার আশ্বাস দেন।
স্থানীয়দের কাছে কোন সমাধান না পাওয়ায় অবশেষে ভুক্তভোগী তার স্বামীকে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় রুবেল হোসেনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এলাকাবাসী এ ন্যাক্কার জনক ঘটনায় ভাসুরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী সন্ধ্যা ৬টার দিকে মামলা করেন। এরপর রাত ৯টার দিকে আসামি রুবেল হোসেনকে আটক করা হয়েছে। ওই মহিলাকে বুধবার নওগাঁ সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আর আসামিকে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নভেম্বর ১৯
০৬:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত