Daily Sunshine

ভোলাহাটে ইউপি চেয়ারম্যান পদে বিএনপি’র প্রার্থীকে অবৈধ ঘোষণা

Share

ভোলাহাট প্রতিনিধি: ভোলাহাটের দলদলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে বিএনপি’র মনোননিত প্রার্থীকে অবৈধ ঘৈাষণা করা হয়েছে। রির্টানিং ও উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, গত ১৫ নভেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আরজেদ আলী ভুটু ও বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপি থেকে আলাউদ্দিন ঠিকাদার চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন।
মঙ্গলবার প্রার্থীতা বাছাই থাকলে এ দিন আওয়ামী লীগ প্রার্থী বিএনপি প্রার্থীর প্রার্থীতা অবৈধ এ নিয়ে একটি অভিযোগ দেন রির্টানিং অফিসারের কাছে। রির্টানিং অফিসার তাসিনুর রহমান বিকেল ৪টার দিকে তার অফিসে উভয়ের উপস্থিতিতে শুনানী গ্রহণ করেন। শুনানিতে বিএনপি প্রার্থীর বিরুদ্ধে আনা অভিযোগের সত্যতা পাওয়ায় তার প্রার্থীতা অবৈধ ঘোষণা করেন। তবে বিএনপি আলাউদ্দিনের আপিল করার সুযোগ আছে বলে জানান রির্টানিং অফিসার তাসিনুর রহমান।
এ উপনির্বাচনে এখন আওয়ামী লীগের মনোননিত প্রার্থী হিসেবে রয়েছেন আরজেদ আলী ভুটু। আপিলেও বিএনপি প্রার্থী অবৈধ ঘোষণা হলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হবেন আরজেদ আলী ভুটু। এ ব্যাপারে অবৈধ হওয়া বিএনপি মনোনিত প্রার্থী আলাউদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি ১৮ নভেম্বর বুধবার আপিল করার প্রস্তুতি নিয়েছি।

নভেম্বর ১৮
০৭:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত