Daily Sunshine

পরিবেশের সুরক্ষায় ৭৯১ মিলিয়ন ডলার দিচ্ছেন বেজোস

Share

সানশাইন ডেস্ক: পরিবেশের সুরক্ষায় কাজ করা ১৬ কোম্পানিকে ৭৯১ মিলিয়ন ডলার দিচ্ছেন আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস। সোমবার তিনি এ ঘোষণা দিয়েছেন ইনস্টাগ্রামে। বেজোস আর্থ ফান্ডের অংশ হিসেবে এ অর্থ প্রদান করা হচ্ছে।

আমাজনের প্রধান নির্বাহী বিশ্বজুড়ে পরিবেশ রক্ষায় বিজ্ঞানী, কর্মী, বেসরকারি সংস্থা এবং প্রতিষ্ঠানগুলোকে মোট ১০ বিলিয়ন ডলার প্রদান করবেন। এ তহবিল সেই পরিকল্পনারই একটি অংশ।

পরিবেশের সুরক্ষায় এগিয়ে আসার বিষয়ে জেফ বেজোস বলেছেন, পরিবেশের সুরক্ষায় সংশ্লিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠানগুলো যা করছে তাতে আমি উৎসাহিত হয়েছি। তাদের সহায়তায় আমি এ সিদ্ধান্ত নিয়েছি।

সানশাইন/১৭ নভেম্বর/রনি

নভেম্বর ১৭
১১:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত