সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে সংঘবদ্ধ ছিনতাই চক্রের ৯ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্ট : রাজশাহী নগরীতে সংঘবদ্ধ ছিনতাই ও অপহরণকারী চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে নগরের শাহ্মখদুম থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা স্মার্ট ওয়াচ ও চাকু জব্দ করা হয়। বুধবার দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো আলফোর রহমান পাপ্পু (২১), সাজেদুর রহমান সৈকত (২০), ওয়াসিউজ্জামান ওয়াসিম (২০), হাবিব (২৪), মাহফুজুর রহমান আলভী (২৪), মাসুদ রানা মিম (২৩), শিমুল (২২), সাব্বির হোসেন সুবাস (২৬) ও তন্ময় ইসলাম সজিব (২৭)।
মহানগর পুলিশের মিডিয়া মুখপাত্র জামিরুল ইসলাম জানান, সম্প্রতি রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে ফোন করে ডেকে নিয়ে পরে অস্ত্রের মুখে জিম্মি করে অর্থ আদায় করে। পরে ওই ছাত্র নগরীর শাহ মখদুম থানায় অভযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে বুধবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা সংঘবদ্ধ ছিনতাই ও অপহরণ করে মুক্তিপণ আদায় চক্রের সক্রিয় সদস্য বলে পুলিশকে জানিয়েছে। তাদের বিরুদ্ধে মাদক, চুরি, ছিনতাই, চাঁদাবাজি ও মারামারির একাধিক অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে বিরুদ্ধে শাহ্মখদুম থানায় মামলা দায়ের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩ | সময়: ৫:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর