Daily Sunshine

রাজশাহীতে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে নগরের বোয়ালিয়া থানা পুলিশ। রবিবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে নগরীর আলিফ-লাম-মিম ভাটা সড়কে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়।
এরা হলো, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চব্বিশনগর এলাকার আবদুল মজিদের ছেলে মোয়াজ্জেম হোসেন রাজু (২২) ও রাজশাহী নগরীর শিরইল কলোনী এলাকার মুজাহিদুল ইসলামের ছেলে আরাফাত ইসলাম রুষ্ট (১৯)। এসময় পুলিশ তাদের কাছ থেকে দুটি খেলনা পিস্তল, দুটি ফোল্ডিং চাকু, একটি ওয়াকিটকি, রশি ও সেনাবাহিনীর পোশাক ও বুট জব্দ করে।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস সোমবার এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ছিনতাইয়ের চেষ্টাকালে বোয়ালিয়া জোনের সহকারী কমিশনার ফারজিনা নাসরিনের নেতৃত্বে এ অভিযান পারিচালনা করে দুজনকে গ্রেফতার করা হলেও ছিনতাই চক্রের অপর দুই সদস্য পালিয়ে যায়।
পরে পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা নিজেদের সেনাবাহীনির সদস্য পরিচয় দিয়ে নানা কৌশলে সড়কে ছিনতাই করে আসছিলো। তারা মোটরসাইকেল আরোহীদের রশি ধরে গতিরোধ করে মোটরসাইকেল ছিনতাই করে নেয়। পুলিশ জানায়, তাদের ব্যবহৃত মোবাইল ফোন পর্যালোচনা করে তাতে সেনাবাহিনীর পোশাক পরিধান করে আইডি কার্ড ঝুলানোসহ হাতে ওয়াকিটকি নিয়ে ছবিও পাওয়া যায়। শুধু তাই নয়, সেনাবাহিনীর ট্রেনিংয়ে অংশ নেওয়া অন্যের ছবিতে নিজেদের ছবি এডিট করে স্থাপন করার ছবি পাওয়া যায়। তারা সেনাবাহিনী সেজে ছবি ফেসবুক ম্যাসেঞ্জারে আদান-প্রদান করে একাধিক নারীকে মিথ্যা তথ্য দিয়ে প্রলুব্ধ করে প্রেমের সম্পর্কও স্থাপন করে প্রতারণা করে আসছিলো।
পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। মিথ্যা তথ্য দিয়ে একাধিক মেয়েকে প্রলুব্ধ করে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা করতো তারা। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রহণ করা হয়েছে।

নভেম্বর ১৭
০৬:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত