রাজশাহীতে প্রথমবারের মতো উদযাপন হলো ‘শেফ ডে’

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে প্রথমবারের মতো ‘শেফ ডে-২০২৩’ অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার বিকেল ৪ টার দিকে রাজশাহী হোমমেইড ফুড সোসাইটির সহযোগিতায় সকল রন্ধন শিল্পীদের নিয়ে আনন্দ র‌্যালির আয়োজন করে রাজশাহী মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র।
র‌্যালিটি মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। পরে নিরাপদ অভিবাসনে দক্ষতা উন্নয়নের গুরুত্ব ও তাৎপর্য বিষয়ক আলোচনা ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।
রাজশাহী মহিলা প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, এফ ডব্লিউ সি এ- এর নির্বাহী পরিচালক ও রাজশাহী বিভাগীয় খাদ্য পরিবহন ঠিকাদার সমিতির সভাপতি ওয়াহিদা খানম, আল-আকসার ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী, ওয়েসিস ড্রিংকিং ওয়াটারের চেয়ারম্যান রফিকুল ইসলাম স্বাধীন প্রমূখ। উপস্থিত ছিলেন, রাজশাহী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের চীফ ইন্সট্রাক্টর আতিকুর রহমান, রাজশাহী হোমমেইড ফুড সোসাইটির গ্রুপ ক্রিয়েটর শামসিয়া ফাহ্মিদা রহমান, রাজশাহী হোমমেইড ফুড সোসাইটির এডমিন মৌসুমী কবিরসহ সকল রন্ধন শিল্পী ও অন্যান্যরা।


প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩ | সময়: ৭:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ