Daily Sunshine

নগরীর পরিচ্ছন্নতা কার্যক্রম জোরদারকরণে পরিচ্ছন্ন বিভাগের সমন্বয় সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : মহানগরীর পরিচ্ছন্নতা কার্যক্রম জোরদারকরণে রাজশাহী সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগের সকল সুপারভাইজারদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে নগর ভবনের সিটি হল সভা কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন। সভায় বক্তব্য দেন রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার। সভায় পরিচ্ছন্ন সুপারভাইজারগণ বিভিন্ন সমস্যার বিষয়ে মতামত ব্যক্ত করেন।
সভায় বক্তারা বলেন, মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নির্দেশনায় নগরীর পরিচ্ছন্নতা কার্যক্রমে অর্জিত সাফল্য ধরে রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে। পরিচ্ছন্নতা কার্যক্রম আরো গতিশীল করতে সকলকে দায়িত্বশীল হতে হবে। নগরীর পরিচ্ছন্নতা কার্যক্রম জোরদারকরণে পরিচ্ছন্ন সুপারভাইজারদের সমন্বয়ে মনিটরিং টিম গঠন করা হবে। নগরীতে চলমান উন্নয়ন কাজসহ নির্মাণাধীন ভবনসমুহের নির্মাণ সামগ্রী রাস্তারধারে বিনা অনুমতিতে যেন যত্রতত্র না ফেলে রাখা হয় সে বিষয়ে জনগণকে সচেতন করতে সকলকে আরও দায়িত্বশীল হতে হবে।
সভায় ফুটপাত দখলমুক্তকরণ, দিনের বেলায় উন্মুক্তভাবে বালি পরিবহন, মূল সড়কসহ সকল সড়ককে নিয়মিত পরিস্কার, সেকেন্ডারী পয়েন্টগুলোর বর্জ্য সঠিকভাবে অপসারণ, হুইল ব্যারোর ব্যবহার, নির্মাণ সামগ্রী অপসারণে ট্রাক ভাড়া, ওয়ার্ড পর্যায়ে প্রতিটি ড্রেনের কাদা মাটি নিয়মিত অপসারণ, মশক নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারকরণে করণীয় বিষয়ে দিক নির্দেশনা প্রদান করা হয়।
মঞ্চে উপবিষ্ট ছিলেন পরিচ্ছন্ন কর্মকর্তা (পরিকল্পনা) তাসনিম আরা, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) সাজ্জাদ হোসেন, পরিদর্শক শাহিন রেজা, মোফাজ্জল হোসেন, রেজাউল করিম। সভায় পরিচ্ছন্ন পরিদর্শক, কেন্দ্রীয় সুপারভাইজারগণ উপস্থিত ছিলেন।

নভেম্বর ১৬
০৫:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত