Daily Sunshine

বড়াইগ্রামে জেলা জামায়াতের সেক্রেটারীসহ ১৫ নেতাকর্মী আটক

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে গোপন বৈঠক করার সময় জামায়াতের জেলা সেক্রেটারিসহ ১৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রবিবার বিকাল চারটায় উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের রাজাপুর জামে মসজিদ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে বলে জানা গেছে।
আটকরা হলেন-জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক সাদেুকর রহমান, সাবেক জেলা সেক্রেটারি ও নাটোর-৪ আসনে জামায়াত মনোনীত এমপি প্রার্থী অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান, বড়াইগ্রাম উপজেলা জামায়াতের আমীর অধ্যাপক আবুল হোসাইন ও সেক্রেটারি আবু বকর সিদ্দিক, বায়তুল মাল সম্পাদক আতিকুর রহমান মাষ্টার, উপজেলা জামায়াতের সাবেক আমীর রাজাপুর গ্রামের মাওলানা হাশেম আলী মীর ও চড়ুইকোল গ্রামের আব্বাস আলী মাষ্টার, জামায়াত নেতা উপজেলার দাসগ্রাম এলাকার মাওলানা হাবিবুর রহমান, ধানাইদহ গ্রামের মাওলানা সোলায়মান হোসেন, বনপাড়া পৌরসভার মালিপাড়া গ্রামের কোরবান আলী ও জুয়েল রানা, জামায়াত কর্মী বাজিতপুর গ্রামের হাসানুল বান্না, ইকড়ি গ্রামের আমজাদ হোসেন ও জয়নাল আবেদীন মাষ্টার এবং বড়দেহা গ্রামের নবীর উদ্দিন মাষ্টার।
বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে বিস্তারিত তথ্য পরে জানানো হবে।

নভেম্বর ১৬
০৫:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত