Daily Sunshine

বাঘায় ওয়ারেন্ট কৃত ৫ আসামী গ্রেফতার

Share

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ওয়ারেন্ট কৃত ৫ আসামিকে গ্রেফতার করছে। গত রবিবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার কৃত আসামীরা হলো, উপজলার ছাতারী গ্রামের রুবেল হোসেনের ছেলে আমিরুল ইসলাম, গাওপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে লিটন ভুইয়া, উত্তর মিল্লিকবাঘা গ্রামের আলাউদ্দীনের ছেলে দুলাল হোসেন, আলাইপুর গ্রামের ফজল হোসেনের ছেলে রাজিব হোসেন ও কালিদাসখালি গ্রামের সলিম উদ্দীনের ছেলে নুরুজ্জামান।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার আফিসার ইনর্চাজ (ওসি) নজরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ভোররাতে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ৫ জন আসামীকে গ্রেফতার করা হয়।
ওসি নজরুল ইসলাম জানান, আসামীরা দীর্ঘদিন ধরে ওয়ারেন্ট মাথায় নিয়ে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোর রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রবিবার দুপুরে আসামীদের রাজশাহী কোট হাজতে প্রেরন করা হয়েছে।

নভেম্বর ১৬
০৫:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত