Daily Sunshine

নগরীতে জেলা ভিত্তিক কারাতে ক্যাম্প সমাপ্ত

Share

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহীতে ৭দিন ব্যাপি জেলা ভিত্তিক কারাতে ক্যাম্প শনিবার শেষ হয়ে। সমাপনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থা ও রাজশাহী জেলা কারাতে সমিতির সভাপতি রেজাউন নবী আল মামুন।
প্রধান অতিথি থেকে শিক্ষার্থীদের হাতে সনদ ও নগদ অর্থ তুলে দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ কার্য নির্বাহী ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও এ ক্যাম্পের প্রধান প্রশিক্ষক সাইফুদ্দিন বাচ্চু (ব্ল্যাক বেল্ট ৩য় ড্যান)।
বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী, বাংলাদেশ বাস্কেট বল ফেডারেশন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম ফরহাদ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবলু ও জেলা ক্রীড়া সংস্থার জেলা কারাতে সমিতির সম্পাদক জাহিদুল ইসলাম প্রিন্স। সমাপনি অনুষ্ঠানে কারাতে প্রদর্শনী পরিচালনা করেন বকুল হোসেন (ব্ল্যাক বেল্ট ৪র্থ ড্যান)।
প্রধান অতিথির বক্তব্যে ডাবলু সরকার বলেন, শুধু কারাতে শিখলে হবেনা। বিদেশে গিয়ে এ খেলার মাধ্যমে সুনাম নিয়ে আসতে হবে। যদিও কারাতে বেশ কিছুদিন থেকে বহির্বিশ্বে ভাল করছে। কারাতে প্রশিক্ষণের জন্য প্রয়োজনে স্টেডিয়ামের ইনডোর ব্যবহার করার কথা বলেন তিনি। সেইসাথে কারাতের জন্য সর্বাত্বক সহযোগিতা তার পক্ষে থকে থাকবে বলে জানান ডাবলু।
উল্লেখ্য, এ বাছাই পূর্র্বে শতাধীক শিক্ষার্থী অংশ নেন। এরমধ্যে থেকে ২৫ জন বাছাই জনকে বাছাই করা হয়। তাদের ৭দিন ধরে প্রশিক্ষণ প্রদান করা হয়।

নভেম্বর ১৫
০৬:১৯ ২০২০

আরও খবর