Daily Sunshine

নওগাঁয় এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ২০২০ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৭৫০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার ছলিম।
শনিবার দুপুরে শহরের টাইমস স্কয়ার কনফেকশনারিতে নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির সভাপতি ও ইথেন এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী ইকবাল শাহরিয়ার রাসেলের নিজ উদ্যোগে এ সংবর্দনা দেওয়া হয়।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চেম্বারের সভাপতি ও ইথেন এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী ইকবাল শাহরিয়ার রাসেল, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, মধুমতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক, চেম্বারের পরিচালক, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভীসহ অভিভাবক ও শিক্ষার্থীরা।
পরে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে সংবর্ধনা হিসাবে ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হয়। এছাড়াও এসএসসিতে সর্বোচ্চ নাম্বার পাওয়া তিন জনকে ল্যাপটপ ও অভিভাবকদের গ্রিফট দেওয়া হয়।

নভেম্বর ১৫
০৬:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত