Daily Sunshine

নগরীতে মাদক নিয়ন্ত্রণ কমিটির অফিস উদ্বোধন

Share

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী নগরীর রাজপাড়া এলাকা মাদকমুক্ত রাখতে কাজ করছেন এলাকার সচেতন বাসিন্দারা। রাজপাড়া মাদক নিয়ন্ত্রণ কমিটি নামে তাদের একটি সংগঠনও রয়েছে। বৃহস্পতিবার রাতে নগরীর রাজপাড়া মহল্লায় এ সংগঠনটির অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।
রাজশাহী সিটি করপোরেশনের পাঁচ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কামরুজ্জামান কামরু এ অফিসের উদ্বোধন করেন। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রাজপাড়া মাদক নিয়ন্ত্রণ কমিটির সভাপতি মাহাবুবুল আলম। সভা পরিচালনা করেন সিনিয়র সহ-সভাপতি সাহাবুল সরকার টুটুল।
এ সময় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তানজির আহমেদ দুলাল, মাদক নিয়ন্ত্রণ কমিটির সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, সদস্য ফয়সাল আহমেদসহ অন্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এলাকার মাদক নিয়ন্ত্রণ করতে কাজ করে যাচ্ছে ৩১ সদস্যের এ কমিটি। গত বছরের ১০ আগস্ট কমিটির ঘোষণা দেন সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

নভেম্বর ১৪
০৬:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত