Daily Sunshine

কুড়িগ্রামে সাম্প্রদায়িক সহিংসতা রোধে প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালন

Share

কুড়িগ্রাম প্রতিনিধি: সহিসংসতামুক্ত অসম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনার পরিপূর্ণ বাস্তবায়ন এবং সাম্প্রদায়িক সহিংসতা প্রতিরোধে কুড়িগ্রামে প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম প্রেসক্লাব ও শিশু নিকেতন স্কুলের সামনে প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালন করে সামাজিক প্রতিরোধ কমিটি।
এসময় বক্তব্য রাখেন সামাজিক প্রতিরোধ কমিটির সদস্য সচিব রওশন আরা চৌধুরী, মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ লাল, ক্রীড়া সংগঠক সাঈদ হাসান লোবান, কমরেড নুর মোহাম্মদ আনছার, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক প্রতিমা চৌধুরী, নাজমুন নাহার সুইটি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুব্রতা রায়।
অবস্থান কর্মসূচি শেষে ৯ দফা সুনির্দিষ্ট দাবি সম্বলিত স্মারকলিপি জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের কাছে হস্তান্তর করে সামাজিক প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ।

নভেম্বর ১৩
০৬:০২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত