Daily Sunshine

অস্ট্রেলিয়া নয়, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে

Share

স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়া নয়, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতেআগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়া হওয়ার কথা ছিল। কিন্তু বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানালেন ভারতের মাটিতেই হবে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। বৃহস্পতিবার তিনি ভারতীয় গণমাধ্যমকে এই তথ্য জানান।
তিনি বলেন, ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের পথে ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পাওয়া খুবই সম্মানের। বিশ্বকাপের এখনও ১ বছর বাকি থাকলেও দুবাইতে বিসিসিআই এবং আইসিসির কর্তারা একসঙ্গে ১৬ দলের এই টুর্নামেন্টের কথা জানান।
সৌরভ বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পাওয়া খুবই সম্মানের। ভারত একাধিক বড় টুর্নামেন্টের আয়োজন করেছে। আমি বিশ্বাস করি সারা বিশ্বের ক্রিকেটাররা মুখিয়ে থাকবে এমন ক্রিকেটপ্রেমী দেশে খেলতে আসার জন্য। ভারতের সাবেক অধিনায়ক আরও বলেন, আমি নিজে আইসিসির বিভিন্ন টুর্নামেন্টে খেলেছি, তাই জানি সারা বিশ্বের মানুষ কী ভাবে মুখিয়ে থাকে দেখার জন্য। এর থেকে দারুণ অনুভূতি কিছু হয় না।
ভারতের সংস্কৃতির সঙ্গে সামঞ্জস্য রেখে আসন্ন বিশ্বকাপের নিজস্ব ব্র্যান্ড তৈরি করা হচ্ছে। ভারতের উৎসবের আনন্দ, টি-টোয়েন্টি বিশ্বকাপ দেশে ফিরে আসার উচ্ছ্বাস, আলোর উৎসব দীপাবলিকে মাথায় রেখেই তৈরি করা হয়েছে এই নিজস্ব ব্র্যান্ড।

নভেম্বর ১৩
০৫:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত