Daily Sunshine

মান্দায় গাছ নিয়ে বিরোধে মারপিট, নারীসহ আহত ৫

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় একটি কদম গাছ কাটাকে কেন্দ্র করে উভয়পক্ষের মারপিটে এক নারীসহ ৫ জন আহত হয়েছেন। জমি নিয়ে বিরোধের জের ধরে মঙ্গলবার বিকেলে উপজেলার গনেশপুর ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে মারপিটের এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, সাতবাড়িয়া গ্রামের মঞ্জুয়ারা বিবি (৪৮), মেহেদী হাসান (১৮), মামুনুর রশিদ মানিক (২৫), আফতাব উদ্দিন (৩৫) ও আতোয়ার হোসেন (২৫)।
স্থানীয়রা জানান, সাতবাড়িয়া গ্রামের আব্দুর রহিমের সঙ্গে জমি নিয়ে আফতাব গংদের বিরোধ চলে আসছিল। গত ৬ নভেম্বর প্রতিপক্ষরা আব্দুর রহিমের ২৫ কাঠা জমির আধাপাকা ধান কেটে নেয়। এ ঘটনায় আব্দুর রহিম বাদি হয়ে প্রতিপক্ষের ৯ জনের বিরুদ্ধে মান্দা থানায় মামলা দায়ের করেন। স্থানীয়রা আরও জানান, মঙ্গলবার দুপুরে আব্দুর রহিম ভোগদখলীয় জমি থেকে একটি কদম গাছ কেটে নেন। বিয়য়টি টের পেয়ে প্রতিপক্ষের আফতাব উদ্দিন, আতোয়ার রহমানসহ অন্যরা এসে গাছ কাটতে বাধা প্রদান করে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে এক নারীসহ উভয়পক্ষের ৫ জন আহত হন।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তিসহ চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।
ওসি আরও বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষ থানায় মামলা দায়ের করেননি। তবে, এজাহার পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নভেম্বর ১১
০৬:৩৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত