Daily Sunshine

দুর্গাপুরে নিষিদ্ধ রেক্টিফাই স্পিরিটসহ গ্রেফতার মা ও ছেলে

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমান আমদানি নিষিদ্ধ রেক্টিফাইড স্পীরিট ও নগদ টাকাসহ মা-ছেলেকে গ্রেফতার করেছে দুর্গাপুর থানার পুলিশ। মঙ্গলবার সকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল, উপজেলার বাজুখলসী গ্রামের শুকুর আলীর স্ত্রী খোদেজা বেগম (৪০) ও তার ছেলে সাগর (২২)।
জানা গেছে, দুর্গাপুর থানার এসআই আক্তারুজ্জামানের নেতৃত্বে এএসআই শামসুল ইসলাম, এএসআই এরশাদ আলীসহ সংগীয় ফোর্স উপজেলার হাট কানপাড়া বাজুখলসী গ্রামে শুকুর আলীর বাড়িতে অভিযান চালিয়ে ১০০ বোতল রেক্টিফাইড স্পিরিট ও নগদ ২৫ হাজার ৩৯০ টাকাসহ মা ও ছেলেকে গ্রেফতার করে পুলিশ।
দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদ বানু কণা জানান, গোপন সংবাদ পেয়ে উপজেলার হাট কানপাড়া এলাকার বাজুখলসী গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে মা-ছেলেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের বাড়িতে তল্লাশী চালিয়ে আমদানি নিষিদ্ধ ১০০ বোতল রেক্টিফাই স্পিরিট উদ্ধার করা হয়েছে।
এছাড়া বিভিন্ন প্রকারের মাদম বিক্রির নগদ ২৫ হাজার ৩৯০ টাকাও জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এদিন দুপুরে গ্রেপ্তারকৃত মা-ছেলেকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নভেম্বর ১১
০৬:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত