Daily Sunshine

ধামইরহাটে শিশুকে ধর্ষণচেষ্টা, আটক ১

Share

ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ৬ বছরের শিশুকে অপহরণ করে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। থানা পুলিশ লম্পট ওই ধর্ষণ চেষ্টাকারীকে আটক করে কোর্টে প্রেরণ করেছে, দুপুরে জাহানপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।
ধামইরহাট থানার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার জাহানপুর ইউনিয়নের বড় শিবপুর গ্রামের রাজমিস্ত্রী মুনছুর রহমানের শিশু কন্যা ১ম শ্রেনির শিক্ষার্থী (৬) ৮ নভেম্বর বাড়ীর পাশে গছিরের মোড় এলাকায় খেলছিল। এমন সময় মোবাইল ফোনে গান শোনাবার লোভ দেখায় একই গ্রামের পানজেত আলীর ছেলে সাইফুল ইসলাম।
এ সময় তাকে সু-কৌশলে অপহরণ করে একটি টয়লেটে আটক রেখে ধর্ষণের চেষ্টা চালায়, এ সময় মেয়েটি চিৎকার করলে মেয়েটির দাদী ঘটনা দেখতে পেলে লম্পট সাইফুল ইসলাম পালিয়ে যান। মঙ্গলবার ভিকটিমের বাবা মুনছুর রহমান বাদী হয়ে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন।
ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ লম্পট ধর্ষণের চেষ্টাকারীকে আটক করেছে, আসামীর সর্বোচ্চ শাস্তির জন্য পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন।

নভেম্বর ১০
০৭:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত