Daily Sunshine

রহনপুর রেলবন্দর পরিদর্শনে রেলওয়ের জিএম

Share

গোমস্তাপুর প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর রেল বন্দর পরিদর্শন করেছেন রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় জোনের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ। শনিবার তিনি রহনপুর রেল স্টেশন এলাকা পরিদর্শন করেন।
এ সময় তার সাথে ছিলেন, এজিএম অজয় কুমার পোদ্দার, প্রধান প্রকৌশলী আবুল ফাতাহ্ মোহাম্মদ মাসুদুর রহমান, সিওপিএস শহিদুল ইসলাম, প্রধান যন্ত্র প্রকৌশলী কুদরত-ই-খোদা, সিসিএম আহসানউল্লাহ ভূঁইয়া, প্রধান বৈদ্যুতিক প্রকৌশলী শফিকুর রহমান, সিইও রেজাউল করিম, বিভাগীয় প্রকৌশলী (২) আব্দুর রহিম ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর চিফ কমাড্যান্ট আশরাফুল ইসলাম সহ রেলওয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান ১৬ দফা দাবী সম্বলিত একটি স্বারকলিপি তার হাতে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, রহনপুর পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হালিমা খাতুন, জালাল উদ্দিন আকবর মুক্তি, মতিউর রহমান খাঁন মতি, জাহিদ হাসান মুক্তা, সেরাজুল ইসলাম টাইগার, বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ডা: মফিজ উদ্দিন, রহনপুর উন্নয়ন ফোরামের সভাপতি আশরাফুল ইসলাম আশরাফ, জেলা পরিষদের সদস্য ও নাচোল পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী রয়েল বিশ^াস ও নাচোল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন প্রমুখ।
জনপ্রতিনিধিদের দাবীর প্রেক্ষিতে জিএম মিহির কান্তি গুহ উপস্থিত সাংবাদিকদের জানান, দাবীগুলো আমাদের সক্রিয় বিবেচনায় রয়েছে। তিনি আরও জানান, রহনপুর রেল বন্দর দিয়ে ভারত হয়ে নেপাল ও ভুটানে রেল যোগাযোগ প্রতিষ্ঠিত হতে যাচ্ছে। ফলে এ কারনে এ রেল বন্দরের গুরুত্ব অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। এ রেল বন্দরের অবকাঠামো গত উন্নয়নসহ রেলওয়ের সার্বিক উন্নয়নের স্বার্থে রেলওয়ের যথেষ্ট জায়গা রয়েছে। উন্নয়নের প্রয়োজনে অবৈধ ভাবে দখল করা ভূ-সম্পত্তি দ্রুত দখল মুক্ত করা হবে। এছাড়া নাচোল রেলওয়ে স্টেশনে শেড নির্মাণ, রেল লাইন সম্প্রসারন সহ অন্যান্য রেল স্টেশনের অবকাঠামোগত উন্নয়ন করা হবে।

নভেম্বর ০৮
০৬:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত