Daily Sunshine

প্রকৌশলীকে জিম্মি করে ছিনতাই উবারসহ ৩ ছিনতাইকারী আটক

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে এক প্রকৌশলীকে জিম্মি করে সর্বস্ব লুটে নেয়ার ঘটনায় উবারের প্রাইভেট কারসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শনিবার এক সংবাদ সম্মেলনে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা এ তথ্য জানান।
এ ঘটনায় আটকরা হলো-দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার দিকশোঁও গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (৪০), একই জেলার বীরগঞ্জ উপজেলার ডাকেশ^রী গ্রামের জহিরুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (৪২) এবং চাঁদপুর জেলার হাইমচর উপজেলার উত্তরপাড়া বগুলা পাড়া গ্রামের আজিজুল হকের ছেলে বাদশা মিয়া দেওয়ান (৪৮)।
মামলার তদন্ত কর্মকর্তা বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক শামসুল ইসলাম জানান, পাবনা গণপূর্ত বিভাগের উপ সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম গত ১৭ সেপ্টেম্বর অফিস ছুটির পর পাবনার দাশুড়িয়া থেকে নিজ বাড়ি বড়াইগ্রামের বনপাড়া যাওয়ার জন্য উবারের প্রাইভেট কারে (ঢাকা মেট্রো গ ২৯-১৮৫২) উঠেন। এ সময় গাড়িতে আগে থেকেই আরো তিনজন যাত্রী ছিলো। কারটি বড়াইগ্রামের রাজাপুর বাজার পার হওয়ার পরপরই যাত্রীবেশি ছিনতাইকারীরা ওই প্রকৌশলীর হাত-পা, চোখ-মুখ বেঁধে মারপিট করে তার কাছে থাকা মোবাইল ফোন, এটিএম কার্ড, অফিসের আইডি কার্ড ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় তার কাছে থাকা এটিএম কার্ডের মাধ্যমে ডাচ বাংলা ব্যাংকের বনপাড়া এটিএম বুথ থেকে ২৯ হাজার টাকা ও স্বজনদের কাছ থেকে বিকাশের মাধ্যমে আরো ২০ টাকা হাতিয়ে নেয় তারা। পরে রাতে তারা জাহিদুলকে হাত পা বাঁধা অবস্থাতেই বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব মহিলা অনার্স কলেজের সামনের রাস্তায় ফেলে যায়। এ ঘটনায় জাহিদুল ইসলাম বাদী হয়ে বড়াইগ্রাম থানায় মামলা করলে পুলিশ বিভিন্ন স্থানের সিসিটিভির ফুটেজ বিশ্লেষণসহ ঢাকা ও পাবনায় অভিযান চালিয়ে ২ নভেম্বর শরিফুল, বাদশা মিয়া দেওয়ান ও আরিফুল ইসলামকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত প্রাইভেট কারসহ আটক করে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল হক জানান, উবারের এই প্রাইভেট কার দিয়ে এ পর্যন্ত তারা নাটোরেই চারটি ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে। এছাড়া পাবনা ও সিরাজগঞ্জ এলাকায় তাদের বিরুদ্ধে একই কায়দায় ছিনতাই করার তথ্য রয়েছে বলে তিনি জানান।

নভেম্বর ০৮
০৬:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত