Daily Sunshine

ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

Share

স্টাফ রিপোর্টার : ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সঃ) এর অবমাননা ও ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজশাহীতে সমাবেশ ও মানববন্ধন করেছেন স্থানীয় মুসল্লীগণ। শুক্রবার জু’মার নামাজের পর স্থানীয় ইমাম-ওলামা, দরবার শরীফ ভক্ত আশেকান ও তৌহিদি জনতার উদ্যোগে নগরীর রেলগেট শহীদ কামারুজ্জামান চত্তরে প্রধান সড়কে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে ফ্রান্সের উৎপাদিত পণ্য ব্যবহার না করা ও বর্জনের আহবান জানিয়ে বক্তব্য রাখেন, হযরত মাওলানা মুফতি মো. মইনুল ইসলাম, হযরত হাফেজ মাওলানা মুহাম্মাদ আব্দুল্লাহ, শাহ ওয়াকার আহমেদ, শাহাদাত হোসেন, মাওলানা নূহ, মাওলানা রুহুল আমিন প্রমুখ।
এ সমাবেশ ও মানববন্ধনে অংশ নেন নগরীর পঞ্চবটি খাজা ইসমাইল শাহ চিশতি দরবার শরীফ, টিকাপাড়া হযরত খাজা কাশেম চিশতি নিজমী দরবার শরীফ, ভদ্রা শাহ ওলী আহমদ (রহঃ) মাজার শরীফ, ঘোড়ামারা শাহ কলন্দর দরবার শরীফ, হযরত মাতশাহ ও হযরত বোরহান উদ্দিন শাহ (রহঃ) দরবার শরীফ. দাশমারি পূর্বপাড়া দারুল হাবীব খানকাহ শরীফ’র ভক্ত আশেকানবৃন্দ।

নভেম্বর ০৭
০৫:৪৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত