Daily Sunshine

রাজশাহীতে সোয়া ৪ কোটি টাকা ব্যয়ে সার্ভে ইন্সিটিটিউটের ভবন নির্মাণ কাজের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভে ইন্সিটিটিউটের ৫তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। বুধবার সকালে নগরীর খড়খড়ি এলাকায় কারিগরি শিক্ষা অধিদপ্তর, কারিগরি ও মাদ্রাস শিক্ষা বিভাগের অর্থায়নে ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভে ইন্সিটিটিউট চত্বরে ৫ তলা বিশিষ্ট ল্যাব ও একাডেমী ভবন নির্মাণ কাজের উদ্বোধন হয়।
এসময় প্রধান অতিথি জেলা রাজশাহী পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বাংলাদেশ ভূমি জরিপ শিক্ষা উন্নয়ন প্রকল্প, কারিগরি শিক্ষা অধিদপ্তর ও কারিগরি ও মাদ্রাস শিক্ষা বিভাগের প্রকল্প পরিচালক ড.মোঃ শফিক উদ্দিন অনুষ্ঠানিকভাবে ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন।
প্রায় ৪ কোট ২০ লাখ টাকা ব্যয়ে ৫ তলা বিশিষ্ট এই ভবনে থাকবে বেশ কয়েকটি ল্যাব সহ একাডেমী কক্ষ। শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের তত্বাধায়নে ১৮ মাস মেয়াদকালের মধ্যে ভবনটি কাজ শেষ করবে ঠিকাদার প্রতিষ্ঠান এইচ, ই এন্ড এফ, সি (জেভি)।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী শিক্ষা অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ রেজাউল ইসলাম, রাজশাহী জেলা পরিষদ সহকারী প্রকৌশলী মাসুদ-ই-মোহাম্মদ। এসময় আরো উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভে ইন্সিটিটিউটের অধ্যক্ষ মাহমুদ হোসেন সহ অন্যান্য শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানিক উদ্বোধন শেষে সংক্ষিপ্ত দোয়া মহফিলে অংশ নেন অতিথিবৃন্দ।

নভেম্বর ০৫
০৬:৫১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত