Daily Sunshine

রাজশাহীতে পেট্রোল পাম্পসহ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে বিএসটিআই’র অভিযানে দুটি প্রতিষ্ঠানকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসন রাজশাহী ও বিএসটিআই, রাজশাহীর যৌথ উদ্যোগে নগরীর বিভিন্ন এলাকায় ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইনে এ জরিমানা করা হয়।
নগরীর ভদ্রা এলাকায় অবস্থিত মেসার্স আঃ সালাম এন্ড সন্স ফিলিং স্টেশনে পেট্রোল ডিসঃ ইউনিটটি ত্রুটিপূর্ণ থাকায় ২ হাজার টাকা এবং সাহেব বাজারে অবস্থিত ফিরোজা জুয়েলার্সকে ত্রুটিপূর্ণ পরিমাপে লেনদেনের দায়ে আরো ২ হাজার টাকা জরিামানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার কাউছার হামিদ। অভিযানে সহযোগিতা করেন, পরিদর্শক মেট্রোলজি) মোন্নাফ হোসেন, সহঃ পরিচালক (মেট্রোলজি) ও কামরুল পলাশ। এছাড়াও বিএসটিআই, রাজশাহীর উদ্যোগে রাজশাহী মহানগরী ও জেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স টীমের অভিযানের মাধ্যমে ২টি জুয়েলারী দোকানে অবৈধভাবে ভরির ব্যবহার এবং ৫টি কাপড়ের দোকানে অবৈধভাবে গজ ও কাঠির ব্যবহারের দায়ে ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ এর আওতায় নিয়মিত ৭টি মামলা দায়ের করা হয়।

নভেম্বর ০৫
০৬:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত