Daily Sunshine

বাগমারায় আ’লীগের সম্মেলন উপলক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আওয়ামী লীগ একটি শক্তিশালী গণতান্ত্রিক দল। এ সংগঠনের সকল কর্মকান্ড দলীয় নিময়-নীতি এবং কাঠামো অনুযায়ী পরিচালিত হয়ে থাকে। প্রতিটি সংগঠনের চালিকা শক্তিকে গতিশীলতা আনয়নে সম্মেলন একটি বিরাট ভূমিকা রাখে। দলীয় সম্মেলনের মাধ্যমে সংগঠনে গতি সঞ্চারিত হয়ে থাকে।
আওয়ামী লীগ সংগঠন দেশ ও জনগণের কল্যানে সর্বদায় কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ কারো একার দল নয়। এটি স্বাধীনতার পক্ষের সংগঠন। তিনি আরো বলেন, আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ সম্মেলন ঘিরে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি হাতে নেয়া হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সফল ও স্বার্থক করতে ইউনিয়ন পর্যায়ে অনুষ্ঠিত হচ্ছে বর্ধিত সভা। প্রতিটি ইউনিয়নে ৩১ জন করে থাকবে কাউন্সিলর। উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন সফল করতে সভাপতির বক্তব্য কালে দলীয় নেতৃবৃন্দের প্রতি এ আহ্বান জানিয়েছেন তিনি।
বুধবার সকাল ১০ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা ইমারত মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, রাজশাহী জজ কোর্টের পিপি ইব্রাহীম হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আহসান হাবিব, রিয়াজ উদ্দীন আহমেদ, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি, মেয়র আব্দুল মালেক মন্ডল, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, শ্রম-সম্পাদক মকবুল হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদীকা মাহফুজা পারভীন সীমা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, আনোয়ার হোসেন, আয়েন উদ্দীন, আব্দুল হাকিম প্রামানিক, আব্দুল হামিদ ফৌজদার, আসলাম আলী আসকান, মকলেছুর রহমান দুলাল, সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান, জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, আব্দুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্তার বেবী, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য আলী হাসান, জাহাঙ্গীর আলম, হারুন অর রশিদ, অধ্যক্ষ হাতেম আলী, আক্তারুজ্জামান বুলবুল, হাচেন আলী, বকুল খরাদী, আব্দুল বারী, উপদেষ্টা সদস্য আবুল কালাম আজাদ, সোলাইমান আলী হিরু, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বেগম, যুবলীগের সভাপতি আল-মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম মীর, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন। এসময় বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা আ’লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

নভেম্বর ০৫
০৬:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত