Daily Sunshine

নাটোরে সড়ক ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোর জেলা পুলিশ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে। ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে। বুধবার পুলিশ সুপারের কার্যালয়ে ডাকাত দলের সদস্যদের গ্রেফতার অভিযানের বিবরণ প্রদান করে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।
গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা হচ্ছে নাটোরের বড়াইগ্রাম উপজেলার আহম্মদপুর এলাকার জানটু প্রামাণিকের ছেলে ফরহাদ হোসেন (২৮) একই উপজেলার কায়েমকোলা গ্রামের জামাল মন্ডলের ছেলে ফজলে রাব্বি (২৪) নাটোর সদর উপজেলার আউরাইল গ্রামের আসাদ খাঁ’র ছেলে বিল্লাল হোসেন (২৪) কুমিল্লার দাউদকান্দি উপজেলার তালতলী গ্রামের মৃত চাঁন মিয়া ব্যাপারী’র ছেলে আব্দুল আউয়াল (৪০) এবং ঢাকার নবাবগঞ্জ উপজেলার পাড়াগ্রাম এলাকার মৃত ইয়াকুব মিস্ত্রির ছেলে বাবুল মিয়া (৪৫)।
পুলিশ সুপার জানান, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একাব্বরপুর এলাকার গরু ব্যবসায়ী সিরাজ গত ১৭ জুলাই দিনাজপুর জেলার আমবাড়ি গরু হাট থেকে ১৬টি গরু ক্রয় করে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ১৮ জুলাই রাত আড়াইটার দিকে নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে গরুর মালিক ও রাখালকে মারপিট করে গরু বোঝাই ট্রাকটি ডাকাতদল লুট করে।
এ ব্যাপারে নাটোরের বড়াইগ্রাম থানায় মামলা হলে জেলা পুলিশ অভিযান পরিচালনা করে। ২৯ জুলাই অভিযুক্ত ফরহাদ ও বিল্লাল হোসেনকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পরে ফজলে রাব্বিকে গ্রেফতার করা হয়। অপর দুই অভিযুক্তকে বুধবার ভোররাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় চট্টগ্রাম রোডে অভিযান চালিয়ে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে উল্লেখ করেছে, গরু বোঝাই ট্রাকটি লুট করার পর গন্তব্যস্থান নারায়ণগঞ্জ পর্যন্ত যেতে ছয়বার ট্রাকের নাম্বার প্লেট পরিবর্তন করে বলে প্রেস ব্রিফিং এ উল্লেখ করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

নভেম্বর ০৫
০৬:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত