Daily Sunshine

চাঁ’নবাবগঞ্জে তুচ্ছ বিষয়ে প্রতিবেশীর উপর হামলা

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাড়ির বাথরুমের পাইপে বাঁশ ফেলাকে কেন্দ্র করে প্রতিবেশীর উপর হামলা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বাড়িতে ইটপাটকেল ছোঁড়া ও হামলার পর প্রাণনাশের হুমকি দিচ্ছে হামলাকারীরা। হামলায় আহত হয়েছেন একই পরিবারের ৩ সদস্য।
আহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগ মহল্লার মৃত দাউদ আলীর ছেলে মেরাজ আলী (৪৮), স্ত্রী কুলসুম বেগম (৭৫) ও মেয়ে মহরুমী বেগম (৬০)। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় কুলসুম ও মহরুমীকে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন হামলার শিকার মেরাজ আলী।
অভিযোগ ও হামলার শিকার পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার বিকেল ৪টার দিকে প্রতিবেশী শফির বাড়ির ছাদ থেকে বাঁশ ফেললে হামলায় শিকার মেরাজ আলীর বাড়ির বাথরুমের গ্যাস পাইপ ভেঙ্গে যায়। বাঁশ ফেলার কারণ ও সাবধানতার সাথে কাজ করার পরামর্শ দিতে গেলে উল্টো শফির চার ছেলে কারিম, সাবের, কাদের ও পারভেজ মেরাজের বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে।
এসময় মেরাজ ও তার পরিবারের লোকজন গালিগালাজ দিতে নিষেধ করতে গেলে শফির চার ছেলে উত্তেজিত হয়ে মেরাজের বোন মহরুমী ও মা কুলসুমকে ইটপাটকেল দিয়ে এলোপাতাড়ি মারধর করে। পরে মেরাজ আলী মা ও বোনকে বাঁচাতে গেলে তাকেও মারধর করে শফির চার ছেলে কারিম, সাবের, কাদের ও পারভেজ।
এসময় তাদের পা, বুক ও মাজায় প্রচন্ড জখম হয়। হামলায় গুরুতর আহত অবস্থায় মেরাজের বোন মহরুমী ও মা কুলসুমকে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। হামলার শিকার মেরাজ আলী বলেন, বাঁশ ফেলে আমাদের পাইপ ভেঙ্গেছে। এটি নিয়ে শুধু সাবধানে কাজ করতে বলায় তারা গায়ের জোরে এমন হামলা চালিয়েছে। বৃদ্ধ মা ও বোনকে অমানবিকভাবে মেরেছে। এমনকি শফির ছেলেরা তাদের বাড়ির ছাদ থেকে আমাদের বাড়িতে ও টিনে ব্যাপক ইটপাটকেল ছুঁড়ে। কোন অপরাধ না করেই অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে এমন হামলার শিকার হলো আমার মা ও বোন। দুইজনকেই মারাত্মক আঘাত লেগেছে।
হামলায় গুরুতর আহত মেরাজের বোন মহরুমী জানান, এমন হামলার পরে এখনও তারা উল্টো আমাদেরকেই বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছে। দেশে কি আইন আদালত কিছু নাই? আমাদের সাথে অন্যায় করে উল্টো আমাদের উপরই হামলা করছে। তারা যতোই প্রভাবশালী হোক না কেন আমরা এর উপযুক্ত শাস্তি চাই।
মারধরের ঘটনার কথা স্বীকার করে অভিযুক্ত কারিম জানান, তাদের হামলার পর আমরা আত্মারক্ষা করতেই ইটপাটকেল ছুঁড়েছি ও মারধর করেছি। এবিষয়ে সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, এবিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নভেম্বর ০৫
০৬:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত