Daily Sunshine

রাজশাহীতে মাদক ব্যবসায়ীর জেল

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে সাব্বির হোসেন শাহীন নামের এক মাদক ব্যবসায়ীকে ১৫ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার রাজশাহীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক মো. উজ্জল মাহমুদ এ রায় ঘোষণা করেন।
সাজাপ্রাপ্তা সাব্বির হোসেন শাহীনের বাড়ি জেলার বাঘা থানার গোচর মধ্যপাড়া গ্রামে। তার বাবার নাম এমরান হোসেন। শাহীনের ১৫ মাস কারাদন্ড ছাড়াও ৫০০ টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।
২০১৮ সালের ২৪ আগস্ট গোচর মধ্যপাড়া গ্রামে কুশবাড়িয় জামে মসজিদের সামনে থেকে ১৫ পিচ ইয়াবাসহ সাব্বির হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় দায়েরকৃত মামলায় ছয়জন সাক্ষীর সাক্ষ্য শেষে আদালত রায় ঘোষণা করেন।

নভেম্বর ০৪
০৬:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত