Daily Sunshine

বাঘায় অপহরণ মামলায় ইউপি সদস্য আটক

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় ৫ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে অপহরণ মামলায় রুবেল হোসেন নামে একজন ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলা পরিষদের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত রুবেল পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের সদস্য এবং একজন চোরাকারবারি বলে জানা গেছে।
অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার কেশবপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে অটো রিকসা চালক জসিমকে (২৪) শনিবার সকালে নাটোর জেলার বাগাতি পাড়া উপজেলার জামনগর এলাকায় ভাড়া মারার কথা বলে ডেকে নিয়ে যায় পার্শ্ববর্তী আলাইপুর গ্রামের সানার পুত্র বকুল (৪০)। সেখানে যাওয়ার পর তাকে একটি ঘরে আটক করে জসিমের বাবার নিকট ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন বকুল।
এ সময় টাকা কেথায় দিতে হবে জানতে চাইলে তিনি পাকুড়িয়া ইউপি সদস্য মাদক ব্যবসায়ী রুবেল হোসেন অথবা তার ভাই সনির নিকট জমা দিতে বলেন। অন্যথায় জসিমকে প্রাণে মারার হমকি দেয়া হয়। ঘটনার একপর্যায় নিরুপায় হয়ে বাঘা থানায় তিনজনকে অভিযুক্ত করে একটি অপহরণ মামলা দায়ের করেন জসিমের পিতা মোজাম্মেল হক।
পরে মোবাইল ট্রেকিং করে রবিবার সকালে জসিমকে বাঘা উপজেলার ছাতারি এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, শনিবার রাতে আসামীদের বাড়ীতে অভিযান দেয়ার কারণে অপহৃত জসিমকে তারা বাঘায় এনে অটো রিকসাসহ ছেড়ে দেয়। এরপর পুলিশ জসিমকে ছাতারি এলাকা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এদিকে পরদিন সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বাঘা উপজেলা পরিষদের সামনে থেকে এ মামলার ২নং আসামী ও পাকুড়িয়া ইউপি সদস্য মাদক ব্যবসায়ী রুবেল হোসেনকে আটক করে পুলিশ।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত আব্দুল বারি জানান, ভিকটিমকে উদ্ধার করার পরদিন এ মামলার ২নং আসামী রুবেল মেম্বরকে আটক করা হয়েছে। তার নামে বাঘা থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এসব মামলায় তিনি জামিনে রয়েছেন। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নভেম্বর ০৩
০৬:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত