Daily Sunshine

শিক্ষার মানোন্নয়নে মনোযোগী হওয়ার আহ্বান বাদশার

Share

স্টাফ রিপোর্টার : শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হচ্ছে। শিক্ষার্থীরা পড়াশোনার ভাল পরিবেশ পাচ্ছে। এখন শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের আরও বেশি মনোযোগী হতে হবে।
রবিবার সকালে রাজশাহী কলেজিয়েট স্কুল পরিদর্শনে গিয়ে তিনি এ কথা বলেন। রাজশাহী-সদর আসনের সংসদ সদস্য হিসেবে পাওয়া বরাদ্দ থেকে তিনি শহরের ঐতিহ্যবাহী এই স্কুলটিতে দশতলা একটি ভবন নির্মাণের উদ্যোগ নিয়েছেন। সেই ভবনের জন্য স্থান পরিদর্শনেই তিনি স্কুলটিতে যান।
সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, শিক্ষানগরী রাজশাহীর প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। বড় বড় একাডেমিক ভবন করা হচ্ছে। এখন শিক্ষার মানোন্নয়নে আমাদের কাজ করতে হবে। আমাদের সন্তানকে সুসন্তান হিসেবে গড়ে তুলতে হলে এর বিকল্প নেই।
স্থান পরিদর্শনের সময় রাজশাহী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক ড. নূরজাহান বেগম, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ স্কুল পরিদর্শনের পর সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা নগরীর শিরোইল উচ্চ বিদ্যালয় পরিদর্শনে যান।
তিনি শিরোইল উচ্চ বিদ্যালয়েও দশতলা একটি ভবন নির্মাণ করে দিচ্ছেন। এছাড়া তার উদ্যোগে রাজশাহীর ঐতিহ্যবাহী হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয়, সরকারি পিএন বালিকা উচ্চ বিদ্যালয়, রাজশাহী সরকারি বালিকা বিদ্যালয় এবং বি.বি হিন্দু একাডেমিতে ভবন হচ্ছে। সংশ্লিষ্টরা জানিয়েছেন, দ্রুতই দরপত্র আহ্বান করে নির্মাণ কাজ শুরু করা হবে।

নভেম্বর ০২
০৬:১৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত