Daily Sunshine

রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনা মা-ছেলেসহ ৪ জন নিহত

Share

গোদাগাড়ী, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ও স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী মা ছেলে নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে গোদাগাড়ী-নাচোল সড়কের জটাবটতলা স্থানে দুর্ঘটনা ঘটলে ঘটনাস্থালে ছেলে মাসুদ (২৪) হাসপাতালে যাওয়ার পথে মা মাসুদা (৫৫) মারা যায়।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায় গোদাগাড়ী পৌর এলাকার সুলতানগঞ্জ গাঙ্গোবাড়ীর শাহ আলমের স্ত্রী মাসুদা ও ছেলে মাসুদ মোটর সাইকেল যোগে গোদাগাড়ীর দিকে আসছিল। এ সময় নাচোলগামী ট্রাক সরাসরি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। নিহত মাসুদ ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিএসসি ইঞ্জিনিয়ার শেষ বর্ষের ছাত্র ছিল।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের হয়। ট্রাকটি আটক করা হয়েছে।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের হরিপুর এলাকায় বৃহস্পতিবার বিকেলে ট্রাক চাপায় বাদশা চৌধুরী (৪৬) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত বাদশা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরার মৃত মন্টু চৌধুরীর ছেলে।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, বিকাল ৫ টার দিকে হরিপুর বোর্ডঘর এলাকার সংযোগ সড়ক থেকে মহাসড়কে উঠার সয়ম সোনামসজিদ থেকে ছেড়ে আসা একটি পণ্য ট্রাক তাকে চাপা দিলে ট্রাক টি চলে যায়। এতে গুরুতর আহত বাদশাকে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘাতক ট্রাক ও চালককে ধরতে পুলিশ কাজ করছে বলেও জানান, ওসি মোজাফফর সোসেন। নিহত বাদশা ঝিলিম ইউনিয়নের আলোচিত রবিউল হত্যার মামলার আসামী ছিলেন।
এদিকে, রাজশাহীর বাঘায় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় আবির আহম্মেদ মিঠন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে বাঘা-আলাইপুর সড়কের ছাতারী গ্রামে মধ্যে এ দুর্ঘটনা ঘটে। বিক্ষুব্ধ জনতা ট্রাক্টর টিকে জব্দ করলেও চালক ও হেলফার পালিয়ে যাই।
জানা গেছে, উপজেলার গাওপাড়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে আবির আহম্মেদ মিঠন (২৭) নিজ মোটরসাইকেল নিয়ে বৃহস্পতিবার সকালে পাশ্ববর্তী মনিগ্রাম বাজারের আলাউদ্দিন হার্ডওয়ার দোকানে যাচ্ছিল। এ সময় বাঘা-আলাইপুর সড়কের ছাতারী গ্রামের মধ্যে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। এ ঘটনায় সে গুরুত্বর আহত হয় এবং তার ব্যবহৃত মোটর সাইকেলটি দুমড়ে-মুচড়ে যাই।
প্রত্যক্ষদর্শী কামাল হোসেন জানান, দুর্ঘটনার পর স্থানীয় লোকজন মিঠনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বাঘা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলে হাসপাতালে রেফাড করেন। পথিমধ্যে তার মৃত্যু হয়।
নিহত মিঠনের ছোট ভাই রাসেল আহম্মেদ জানান, আমার ভাই সকালের নাস্তা করে মোটরসাইকেল নিয়ে মনিগ্রাম বাজারে যাচ্ছিল। পথিমধ্যে ছাতারী এলাকায় বেপরোয়া গতিতে আসা একটি বালুবাহী ট্রাক্টর আমার ভাইকে ধাক্কা দেয়। এ ঘটনায় তার মৃত্যু হয়।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ বিষয়ে অভিযোগ করলে আইনী ব্যবস্থা নিবো। তবে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও বালু ভর্তি ট্রাক্টর উদ্ধার করে থানায় আনা হয়েছে।

অক্টোবর ৩০
০৬:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত