Daily Sunshine

রামেক হাসপাতালের সব কাজে স্বচ্ছতার তাগিদ দিলেন বাদশা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়োগসহ সব কাজ যেন স্বচ্ছতার সঙ্গে করা হয় তার জন্য সংশ্লিষ্টদের তাগিদ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও হাসপাতাল পরিচালনা পর্ষদের সভাপতি ফজলে হোসেন বাদশা। বৃহস্পতিবার সকালে হাসপাতাল পরিচালনা পর্ষদের সভায় তিনি এই তাগিদ দেন।
হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমানের বিদায় উপলক্ষে পরিচালনা পর্ষদের এ সভা অনুষ্ঠিত হয়। হাসপাতালের সভাকক্ষে অনুষ্ঠিত এ সভায় ফজলে হোসেন বাদশা বলেন, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান দেশের একটি ক্রান্তিকালে দায়িত্ব পালন করেছেন। করোনা পরিস্থিতি মোকাবিলায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।
করোনাকালে হাসপাতালের চিকিৎসা ব্যবস্থার প্রশংসা করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, করোনাকালে এই হাসপাতালে দেশের অন্যান্য হাসপাতালের তুলনায় ভাল মানের চিকিৎসা হয়েছে। এ কারণে রাজশাহী বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা কম।
রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা এ সময় হাসপাতালে নিয়োগসহ সমস্ত কাজ যেন স্বচ্ছতার সাথে সেই বিষয়ে তাগিদ দেন। হাসপাতালে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্যও চিকিৎসক-নার্সসহ সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।
সভায় হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান, উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলীসহ পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অক্টোবর ৩০
০৬:৪০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত