Daily Sunshine

শীতে সবাইকে সচেতন থাকতে বললেন এমপি ওমর ফারুক চৌধুরী

Share

স্টাফ রিপোর্টার: তানোর উপজেলায় তালন্দ ইউনিয়নের দেবীপুর বাজারে ৫ নং তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ আসনের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। বর্ধিতসভা শেষে এমপি দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারের উদ্বোধন করেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, পৃথিবী এখনো করোনা ভাইরাস মুক্ত হয়নি বিশ্বের অনেক শীত প্রধান দেশেই ইতিমধ্যেই এর প্রকোপ বেড়ে গেছে আমাদের দেশেও শীতকাল আসতে চলেছে, তিনি সবাইকে সচেতন এবং সতর্ক থাকার আহবান জানান। তিনি আরো বলেন, তানোর উপজেলায় এখন শুধু মাত্র একটি কষ্টই রয়েছে তা হলো রাস্তা। তবে তিনি আশ্বস্ত করেন খুব তাড়াতাড়িই এই সমস্যা তিনি সমাধানের পদক্ষেপ নিচ্ছেন। ইতিমধ্যেই ২০ কোটি টাকার একটি রাস্তা প্রকল্প করা আছে বলে তিনি জানান। এসময় তিনি দেশের স্বাধীনতার পক্ষের দল আওয়ামী লীগের ওপর সবাই ভরসা রাখার আহ্বান জানিয়ে বলেন, শেখ হাসিনা যতদিন আছে ততদিন বাংলাদেশের উন্নয়ন কেউ আটকে রাখতে পারবেনা ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফ খান, তানোর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন্নবী চৌধুরী (বাবু), তানোর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাম কমল সাহা, তানোর উপজেলা চেয়ারম্যান মো: লুৎফর হায়দার রশীদ ময়না, তালন্দ ৫নং ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন বাবু সহ আরো অনেকে। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ৫নং তালন্দ ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম।

অক্টোবর ৩০
০৬:৩৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত