Daily Sunshine

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুর ও দুর্গাপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছেন। বুধবার সকালে দুর্গাপুর উপজেলার উজালখলসী গ্রামে এবং রাজশাহী-নওগাঁ মহাসড়কে মোহনপুরের বিদিরপুর বাজারের রাস্তায় এ দুটি দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, রাজশাহীর পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামের জেকের আলীর ছেলে আবদুস সালাম (৪০) ও মোহনপুর উপজেলার কাশিমালা গ্রামের ইদ্রিস আলীর ছেলে নাসির উদ্দিন (৩৮)।
পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার ভোরে দুর্গাপুর থেকে তাহেরপুরের দিকে মোটরসাইকেল যোগে যাচ্ছিল ব্যবসায়ী আব্দুস সালাম। এ সময় বিপরীত দিক থেকে আসা পান বোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমূখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। এতে তিনি গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় সালামকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আব্দুস সালামের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে আব্দুস সালাম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
এদিকে মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বিদিরপুর বাজারে পৌঁছে প্রথমে একটি ভ্যানগাড়িকে ধাক্কা দেয়। এরপর পথচারী নাসির উদ্দীনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হয়েছেন হাটে আসা ব্যবসায়ীসহ অন্তত পাঁচজন।
আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক বাসটিও জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

অক্টোবর ২৯
০৭:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত