Daily Sunshine

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধ কাজ করতে হবে : খাদ্যমন্ত্রী

Share

নিয়ামতপুর প্রতিনিধি: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কেন্দ্র, জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড এমনকি গ্রাম পর্যায়ের নেতা-কর্মীদের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সাবইকে সমন্বয় করে কাজ করতে হবে।
সোমবার বিকেল ৪টার দিকে নিয়ামতপুর পোরশা সাপাহার উপজেলার সভাপতি সাধারণ সম্পাদক ও তিন উপজেলার প্রতিটি ইউনিয়ন কমিটি সভাপতি সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভায় খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি তার বাসভবনে প্রধান অতিথির বক্তৃতায় কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, যারা জাতীয় নির্বাচনে নৌকার ভোট করেছেন তারাই সাচ্ছা আওয়ামী লীগ। আর যারা জাতীয় নির্বাচনের পরে উপজেলা, ইউনিয়নে নৌকার ভোট করেছেন তারা শরীরের ময়লা সাফ করার জন্য নৌকায় উঠেছেন। তাদেরকে বাদ দেওয়া যাবে না, তবে নজরদারীতে রাখতে হবে।
প্রধান অতিথি আরো বলেন, কে কোন গ্রুপের লোক এটা আমি বুঝি না, আমি একটা জিনিসই বুঝি আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আমরা শেখ হাসিনার আদর্শের সৈনিক। আমরা নৌকার লোক।
নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার সাবেক চেয়ারম্যান সামসুল আলম শাহ, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পোরশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, সাপাহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান শাহজাহান আলী মন্ডল, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ।

অক্টোবর ২৮
০৬:০৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত