Daily Sunshine

দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় দু’জন আহত, ৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা গ্রামে প্রতিপক্ষের হামলায় আইয়ুব আলী (৪৮) নামের এক ব্যাক্তি মারাত্মক জখম হয়েছে। এ ঘটনার পর আহত আইয়ুব আলীকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
আহত আইয়ুব আলীর ছেলে আবু তাহের জানান, গত ৮ অক্টোবর সন্ধ্যা ৬ টার ঝালুকা দক্ষিণপাড়া মন্দিরের কাছে ধাদাশ গ্রামের ইয়াকুব, মাসুম ও এনামূল বাকবিতন্ডার এক পর্যায়ে আমার বাবা আইয়ুব আলীকে হাসুয়া দিয়ে কোপ দেয় ও লাঠিসোঁটা দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। পরে লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।
এ ঘটনার ঠিক আধাঘন্টা পরে আমি বাণেশ্বর বাজার থেকে বাসায় ফেরার পথে পথিমধ্যে ওই হামলাকারীরা আমার পথরোধ করে আমাকে মারপিট করে আমার কাছে থাকা নগদ তিন লাখ টাকা ও হাতের একটি স্বর্নের আংটি ছিনিয়ে নেয়। পরে আমি বাড়ি এসে আমার আহত বাবাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করি।
এ ঘটনায় দুর্গাপুর ও বেলপুকুর থানায় পৃথক লিখিত অভিযোগ দেয়া হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অক্টোবর ২৮
০৬:০৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত