Daily Sunshine

রাজশাহী বিভাগে ২৯ জনের করোনা শনাক্ত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলায় ৩ জন ও বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় আরো ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ হাজার ৯৪ জন। আর মারা গেছে ৪৯ জন। শনাক্তের বেশির মহানগর এলাকার।
এরমধ্যে রাজশাহী মহানগর এলাকায় ৩৭৫৩ জন, বাঘা উপজেলায় ১৬৩ জন, চারঘাট উপজেলায় ১৬৩ জন, পুঠিয়া উপজেলায় ১২৯ জন, দুর্গাপুর উপজেলায় ৮৩ জন, বাগমারা উপজেলায় ১১৬ জন, মোহনপুর উপজেলায় ১৩৬ জন, তানোর উপজেলায় ১১৬ জন, পবা উপজেলায় ৩০৪ জন ও গোদাগাড়ীতে ১৩০ জন। জেলার ৯টি উপজেলায় ১৩৪১ ২জন শনাক্ত হয়েছে। রাজশাহী বিভাগ : বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুনভাবে করোনা শনাক্ত হয়েছে ২৬ জনের।
এ নিয়ে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২০ হাজার ৭৮৩ জনের। শনাক্তের মধ্যে ১৯ হাজার ৩৯৫ জন সুস্থ হয়েছে। শনাক্ত হওয়া ২০ হাজার ৭৮৩ জনের মধ্যে রাজশাহী জেলায় ৫০৯৪ জন, চাঁপাইনবাবগঞ্জ ৭৮২ জন, নওগাঁ ১৩২০ জন, নাটোর ১০৩৩ জন, জয়পুরহাট ১১২৬ জন, বগুড়া জেলায় ৭ হাজার ৯৯১ জন, সিরাজগঞ্জ ২২৩৪ জন ও পাবনা জেলায় ১২০৩ জন। মৃত্যু হওয়া ৩১৯ জনের মধ্যে রাজশাহী ৪৯ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ২১ জন, নাটোর ১২ জন, জয়পুরহাট ৭ জন, বগুড়া ১৯৩ জন, সিরাজগঞ্জ ১৩ জন ও পাবনায় ১০ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬০ হাজার ৬৭১ জন।

অক্টোবর ২৬
০৬:৪০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত