Daily Sunshine

নওহাটা পৌরসভায় অনলাইনে টেন্ডার ওপেন

Share

স্টাফ রিপোর্টার: নওহাটা পৌরসভায় গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের টেন্ডার অনলাইনের মাধ্যমে ওপেন করা হয়। রোববার এসব টেন্ডার অনলাইনের মাধ্যমে ওপেন করা হয়। এ সময়ে দরপত্র প্রদানকারী সকল ঠিকাদার উপস্থিত ছিলেন। সবার সামনে অনলাইনে এই দরপত্র ওপেন হওয়ায় ঠিকারদের মধ্যে কোন প্রকার দ্বিধাদ্বন্দ নাই বলে জানান নওহাটা পৌর মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন।
তিনি বলেন, এই প্রকল্পের আওতায় প্রায় পৌনে নয় কোটি টাকার ১৫টি প্যাকেজের দরপত্র আহবান করা হয়েছিল। দরপত্রে মোট ৩৩টি ঠিকাদারী প্রতিষ্ঠান অংশ গ্রহন করে। এর মধ্যে ১২টি ঠিকাদারী প্রতিষ্ঠান এই ১৫টি প্যাকেজের কাজ পেয়েছে বলে জানান তিনি। এই প্রকল্পের মাধ্যমে রাস্তা সংস্কার ও নতুন পাকা রাস্তা করণ করা হবে বলে জানান তিনি।
যে সকল ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ পেয়েছে, শিমুল রাকা ট্রেডার্স, নূরনবী ট্রেডার্স, খাজাবাবা এন্টারপ্রাইজ, শাহজালাল ট্রেডার্স, আব্দুল মান্নান, এম.এম এন্টারপ্রাইজ, শরিফ কন্সট্রাকশন, মেসার্স সাগর এন্টারপ্রাইজ, জারা ট্রেডার্স , মেসার্স নাবীল এন্টারপ্রাইজ, রয়েল এন্টারপ্রাইজ ও ওয়াশিমুল হক।
এসময়ে উপস্থিত ছিলেন নওহাটা পৌর প্যানেল মেয়র নাজিম উদ্দিন মোল্লা, প্যানেল মেয়র-২ আজিজুল হক, কাউন্সিলর আবু সুফিয়ান, সাইদুর রহমান, সাজ্জাদ হোসেন, আলাউদ্দিন মোল্লা, মোহাম্মদ আলী জিন্নাহ, নির্বাহী প্রকৌশলী শাহজাহান আলী ও সহকারী প্রকৌশলী আতাউর রহমান। ওয়ার্ক অর্ডারের ছয় মাসের মধ্যে প্রকল্পের সকল কাজ শেষ হবে জানান পৌর কর্তৃপক্ষ।

অক্টোবর ২৬
০৬:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত