Daily Sunshine

টাঙ্গাইলে ছিনতাই হওয়া প্রাইভেট কার বড়াইগ্রামে উদ্ধার, আটক ৩

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুর থেকে ছিনতাই হওয়া একটি প্রাইভেট কার বড়াইগ্রাম থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় তিন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলার লক্ষ্মীকোল-জোনাইল সড়কের বাগডোব এলাকা থেকে গাড়িটি উদ্ধার করা হয়।
এ ঘটনায় আটকরা হলো-বড়াইগ্রাম উপজেলার খোদ্দ কাছুটিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে ফজলুর রহমান (২৮), কাছন আলীর ছেলে উজ্জল হোসেন (১৮) ও তসলিম উদ্দিনের ছেলে আমিরুল ইসলাম (২৭)।
বড়াইগ্রাম থানা সুত্রে জানা যায়, শুক্রবার আটকরাসহ মোট ছয়জন যাত্রীবেশী ছিনতাইকারী টাঙ্গাইল থেকে প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো গ ২৩-০১৬৪) ভাড়া নেয়। রাত ৯টার দিকে তারা মধুপুর এলাকায় এসে চালক শেরপুর জেলার নকলা উপজেলার চক পাঠাকাটা গ্রামের আকরাম হোসেনের ছেলে নয়নকে জিম্মি করে প্রাইভেট কারের নিয়ন্ত্রণ নেয়। পরে তারা চালককে রাস্তার পাশের গজারী বনের ভেতরে নিয়ে মারপিট করে গাছের সঙ্গে বেঁধে রেখে প্রাইভেট কারটি নিয়ে চলে যায়।
এ ব্যাপারে পুলিশের টাঙ্গাইল ও নাটোর কন্ট্রোল রুমের মাধ্যমে খবর পেয়ে বড়াইগ্রাম থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শেষে শনিবার সন্ধ্যায় উপজেলার বাগডোব মন্দির এলাকা থেকে তিন ছিনতাইকারীসহ প্রাইভেট কারটি জব্দ করে।
বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল হক জানান, এ ঘটনায় মধুপুর থানায় ডাকাতি মামলা হয়েছে। আটকদেরসহ জব্দ করা প্রাইভেট কার মধুপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

অক্টোবর ২৬
০৬:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত