Daily Sunshine

সকল ধর্মাবলম্বীর কল্যাণে কাজ করে যাচ্ছে আ’লীগ সরকার : খাদ্যমন্ত্রী

Share

নিয়ামতপুর প্রতিনিধি: অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় সরকার জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে সব ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ধর্মের মানুষ সমান অধিকার ভোগ করছে এবং সমান অধিকার নিয়েই বসবাস করছে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এমন এক অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করা যেখানে সব ধর্মের মানুষের সমান অধিকার থাকবে। তার সেই পদাঙ্ক অনুসরণ করেই কাজ করে যাচ্ছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
গত ২৫ অক্টোবর রবিবার বেলা ১১টায় ছাতড়া-শিবপুর রাস্তা প্রশস্থকরণ প্রকল্প উদ্বোধনকালে প্রধান অতিথি খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধে সব ধর্মের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে পাকিস্তানী হানাদারদের বিরুদ্ধে যুদ্ধ করেছিল। ধর্ম-বর্ণ সকল মানুষ এক হয়ে, কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করে আমরা বিজয় অর্জন করেছি। সেই বাংলাদেশই আজকের অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ।
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, উপজেলা প্রকৌশলী নূর-ই-আলম সিদ্দিকী, চন্দননগর ইউনিয়ন চেয়ারম্যান বদিউজ্জামান বদি, উপজেলা আওয়ামী লীগে সহ-সভাপতি ও সাবেক চন্দননগর ইউনিয়ন চেয়ারম্যান খালেকুজ্জামান তোতা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাংগঠনিক সম্পাদক ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলালীগের সভাপতি নাদিরা বেগম, সংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, ভাবিচা ইউনিয়ন চেয়ারম্যান ও এ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওবাইদুল হক, উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি) বজলুর রশীদসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অক্টোবর ২৬
০৬:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত