Daily Sunshine

নান্দিগ্রাম মাদরাসায় বিএনপি জামায়াত সমর্থিতদের রাতা রাতি নিয়োগ

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলার নান্দিগ্রাম দারুস সালাম আলিম মাদরাসায় গোপনে বিএনপি-জামায়াতের লোকজনকে নিয়োগের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার বিকেলে মাদরাসার পাশেই এ মানববন্ধন করেছে এলাকাবাসী। মানববন্ধনের মাধ্যমে মাদরাসার সকল নিয়োগ বন্ধের জন্য স্থানীয় সংসদ সদস্য ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানান এলাকাবাসী।
জানা গেছে, দুর্গাপুরের নান্দীগ্রাম দারুস সালাম আলিম মাদ্রাসায় ৪ জন কর্মচারি নিয়োগের জন্য গোপনে পত্রিকায় বিজ্ঞপ্তি দেন মাদ্রাসার অধ্যক্ষ মুছা মিয়া। এমনকি গোপনে গত শনিবার রাজশাহী নগরীর একটি সরকারি কলেজে গোপনে নিয়োগ বোর্ড বসিয়ে নিয়োগের চেষ্টা চালানো হয়। পরে অজ্ঞাত কারণে ওই কলেজে নিয়োগ বোর্ড না বসিয়ে অন্য একটি জায়গায় বসে রেজুলেশন করে আবেদিত প্রার্থীদের নিয়োগ দেয়া হয়েছে মর্মে সান্ত¦না দেওয়া হয়। বিষয়টি এলাকায় জানাজানি হয়ে গেলে প্রতিবাদে বিক্ষোভ শুরু করে এলাকাবাসী।
ঘটনার জের ধরে রোববার বিকেলে নান্দিগ্রাম দারুস সালাম আলিম মাদরাসার পাশেই মানববন্ধন করেছে সচেতন এলাকাবাসী।
এলাকাবাসী অভিযোগ করেন, করোনাভাইরাস আতংকে মানুষ যখন দিশেহারা, দেশ যখন স্থবির তখন মাদরাসায় আয়া পদে একজন, নিরাপত্তা কর্মী পদে একজন, অফিস সহকারী পদে একজন ও কম্পিউটার অপারেটর পদে একজনকে নিয়োগ দেয়ার জন্য গোপনে পত্রিকায় নিয়োগ বিজ্ঞাপন দেন অধ্যক্ষ মুছা মিয়া। বিএনপি-জামায়াতের লোকজনকে নিয়োগ দেয়ার জন্যই গোপনে নিয়োগ বোর্ড বসান অধ্যক্ষ মুছা মিয়া।
এ সময় মানববন্ধনে উপস্থিত থেকে নিয়োগ বন্ধের আবেদন জানিয়ে বক্তব্য রাখেন, নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম ফারুক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান টুনু, নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুল খালেক, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুল ইসলাম, নওপাড়া ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আলী আজমত, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান, ওয়ার্ড যুবলীগের সভাপতি বাবুল হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মফিজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, লোকমান আলী, আহমদ আলী, আজিজুর রহমান, ফজলুর রহমান। এছাড়া ওই এলাকার প্রায় ৫ শতাধিক লোকজন মানববন্ধনে অংশ নেন।

অক্টোবর ২৬
০৬:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত