Daily Sunshine

রাবির সাবেক শিক্ষার্থী মোস্তাফিজ হত্যাকান্ডে জড়িতদের দ্রুত বিচার দাবী

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত রাবির সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবিতে মরদেহ নিয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী। মানববন্ধন শেষে নিহত মোস্তাফিজুর রহমানকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে। এ ব্যাপারে সাভার মডেল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। রোববার দুপুরে দূর্গাপুর–মোহনগঞ্জ সড়কে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
হত্যাকান্ডের সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তিমূলক ব্যবস্থা নিশ্চিতের দাবিতে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন নিহত মোস্তাফিজুর রহমানের পরিবারের স্বজন, শিক্ষার্থী, ব্যাবসায়ী ও এলাকাবাসী।
মানববন্ধনে উপস্থিত হয়ে বক্তারা বলেন, আমরা একজন সংগ্রামী মানুষকে হারিয়েছি। এর চেয়ে বড় দুঃখ জনক বিষয় আর কিছু হতে পারে না । ৪৮ ঘণ্টার পরও পুলিশ হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি। আমরা এর সুষ্ঠু বিচার চাই প্রধানমন্ত্রীর কাছে এটাই আমাদের দাবি।
এছাড়াও মোস্তাফিজ হত্যার নেপথ্য অস্ত্রধারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার, খুনের রহস্য উদঘাটন এবং ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবির প্লেকার্ড হাতে অংশ নেন এলাকাবাসী।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, সাবেক এমপি ও জেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যাপক আবুল হোসেন, নওপাড়া ইউপির চেয়ারম্যান সাইফুল ইসলাম, নওপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আজাদ রেজাউল করিম রেজা, অধ্যক্ষ হোসেন আলী শাহ, দূর্গাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি হযরত আলী মাষ্টার, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, পৌর সভাপতি বাবুল হোসেন, সাধারণ সম্পাদক নওশাদ আলী, সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির, জাতীয় পার্টির জেলা সদস্য রফিকুল ইসলাম, নওপাড়া ইউপি জাপার সভাপতি হযরত আলী, শফি ডাক্তার, মিলন শাহ, রবিউল শাহ, হেলাল শাহ, যুবলীগ নেতা তোফায়েল, জহুরুল, জয়নাল, রাবি শিক্ষার্থী আজিজুল ইসলাম, কবি জসীম উদ্দীন শেখ, তছলিম, মাহামুদ, মশিউর, ইবনুল সহ আরো উপস্থিত ছিলেন, শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ী, এলাকাবাসীসহ বিভিন্ন পেশাজীবি সর্বস্তরের জনসাধারণ।

অক্টোবর ২৬
০৬:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত